মনির খান, স্টাফ রিপোর্টারঃ

নড়াইলের লোহাগড়ার ইতনা গ্রামের রোস্তম মোল্লার ছেলে গ্রাম্য পশু ডাক্তার মোঃ আলমগীর মোল্লা কে গতকাল পারিবারিক কলহের জের ধরে আলমগীর মোল্লার আপন ২ ভাই সজিব মোল্লা ও রাজিব মোল্লা লোহার রড ও লোহার টচ লাইট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে ওই ২ ভাই।

সরেজমিনে গিয়ে জানা যায় ওই এলাকার মাতব্বর মোঃ মিজান শেখের হুকুমে মুলত এই মারা মারির উৎপত্তি ঘটে। মাতুববর মিজান শেখ হুমক দিয়ে গ্রাম্য পশু ডাক্তার আলমগীর মোল্লা কে মেরে গুরুতর আহত করেছে।

গ্রাম্য পশু ডাক্তার মোঃ আলমগীর মোল্লা বলেন আমি বাড়ি থেকে দোকানের সামনে আসা মাত্র আমাকে অতর্কিত ভাবে হামলা করেছে। বর্তমান আলমগীর মোল্লা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। তার মাথায় ৬ টি সেলাই দেওয়া হয়েছে ও এক ব্যাগ রক্ত ।

পিঠের আঘাতের এক্স-রে রিপোর্টে হাড় ফেটে গিয়েছে বলে জানা যায়। ঘটনা স্থানে সঙ্ঘবদ্ধ একটি দল দোকানের সামনে তাস খেলা করে প্রতিদিন রাতে। এলাকার সচেতন মহল বলেন তাস খেলা বন্ধ হলে এলাকার মানুষ সুন্দর পরিবেশে বসবাস করতে পারবো। এবং আহত গ্রাম্য পশু ডাক্তার আলমগীর মোল্লা বলেন আমাকে মারধর করেছে তাদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দিয়েছি,এর সঠিক বিচার চাই।